আজ শনিবার ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

বাহাদুর ডেস্ক || ওয়েব ইনচার্জ
  • প্রকাশিত সময় : ডিসেম্বর, ১৩, ২০২৩, ৬:৩৭ অপরাহ্ণ




ইসরায়েল ফুটবল দলকে আর স্পন্সর করবে না পুমা

ইসরায়েলের জাতীয় ফুটবল দলকে আর স্পন্সর করবে না ক্রীড়াসামগ্রী নির্মাতা প্রতিষ্ঠান পুমা। ২০২৪ সাল থেকে ইসরায়েল ফুটবল দলকে কোনো ধরনের স্পন্সরশিপ না দেওয়ার কথা জানিয়েছে পুমা। কোম্পানিটির এক মুখপাত্র বিষয়টি নিশ্চিত করেছেন। খবর রয়টার্সের

জার্মান এই প্রতিষ্ঠানের মুখপাত্র মঙ্গলবার জানিয়েছেন, গাজায় চলমান ইসরায়েলি আগ্রাসনের কারণে কোনো ধরনের চাপ বা বয়কটের কারণে তারা এ সিদ্ধান্ত নেননি, বরং গত বছরই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল যে ২০২৪ সালে ইসরায়েল ফুটবল দলকে কোনো স্পন্সরশিপ দেওয়া হবে না।

রয়টার্সকে পাঠানো এক ই-মেইলে পুমা মুখপাত্র বলেছেন, সার্বিয়া, ইসরায়েলসহ বেশ কয়েকটি দেশের ফুটবল সংস্থার সঙ্গে তাদের কোম্পানির চুক্তির মেয়াদ ২০২৪ সালের আগেই শেষ হওয়ার কথা। এই চুক্তির মেয়াদ আর বাড়ানো হবে না।

ওই মুখপাত্র আরও বলেছেন, পুমা শিগগিরই বেশ কয়েকটি নতুন জাতীয় দলের সঙ্গে স্পন্সরশিপ চুক্তি করবে।

উল্লেখ্য,পুমা ২০১৮ সাল থেকে ইসরায়েলি ফুটবলারদের ক্রীড়াসামগ্রী সরবরাহের জন্য চুক্তি করে। তারপর থেকে কোম্পানিটি নিজেদের কর্মীদের বয়কট আহ্বানের মুখোমুখি হয়েছে। এরপর এ সিদ্ধান্তের ঘোষণা এলো।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০